empty
 
 
08.10.2018 03:07 PM

সময়টি হলো শরৎ এর মাঝামাঝি পাকা ফসল কাটার সময়। এই সময় ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল এবং পুরষ্কার "সোনা বিজয়ী" ঘোষণা করেছে! আমরা তিনটি ইন্সটাফরেক্স প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা করার জন্য প্রস্তুত: ইন্সটাফরেক্সে স্নাইপার , FX-1 র্যালি, রিয়েল স্কালপিং আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং প্রতিটি প্রতিযোগীর জন্য সৌভাগ্য কামনা করি!

ইন্সটাফরেক্স স্নাইপার

ধৈর্য এবং দ্রুত প্রতিক্রিয়া প্রদানের ক্ষমতা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার মূলমন্ত্র। প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ে আলেকজান্ডার আলেসেইভিচ ইউসোভ প্রত্যেকেকে পরাজিত করেন এবং বিজয়ী হিসেবে বিবেচিত হন। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাই, আমরা আপনাকে একইভাবে অভিনন্দন জানাতে চাই! সকল ট্রেডারদের দক্ষতা পরীক্ষার জন্য স্বাগত জানাই – যোগদান করুন এবং নিবন্ধন করুন! ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার পরবর্তী পর্যায় অনুষ্ঠিত হবে ১৫ অক্টোবর, ২০১৮ থেকে ১৯ অক্টোবর ২০১৮ পর্যন্ত।

এফএক্স -ওয়ান র্যালি

ইউক্রেন থেকে ইভানগনি ভ্লাদিমিরভিচ স্লৌতা এফএক্স -ওয়ান র্যালির সর্বশেষ পর্যায়ে সেরা ফলাফল দেখিয়েছেন। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তী পর্যায়ে সেরা অবস্থানের জন্য শুভকামনা করছি। আপনি যদি একটি মারাত্মক সংঘর্ষ এবং চমৎকার প্রতিযোগিতা থেকে সরে যেতে না চান তবে এই প্রতিযোগিতায় নিজেকে চ্যালেঞ্জ করুন - পরবর্তী FX-1 র্যালি পর্যায়ে আপনাকে স্বাগতম! আপনি নিবন্ধন করতে এবং নিকটতম টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেন যেটি শুরু হবে সময় 00:00 অক্টোবর ১২, ২০১৮ থেকে ২৩:৫৯ অক্টোবর ১২, ২০১৮ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

রিয়েল স্ক্যাল্পিং

রিয়েল স্ক্যাল্পিং প্রতিযোগিতার একটি ভাল প্রতিক্রিয়া, চমৎকার কৌতূহল এবং শেখার আগ্রহ থাকতে হয়। অনুশীলন সাফল্যর চাবিকাটি। অতএব, অধ্যবসায়, ধৈর্য এবং অনুশীলন দক্ষতা প্রসংশিত হয়। এবার সের্গেই বোরিসোভিচ ইভসিভ চমৎকার দক্ষতা দেখিয়েছেন। সাবাশ! এটা বজায় রাখুন! আমরা সব ব্যবসায়ীকে প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে অংশগ্রহণ করার এবং বিজয়ী হওয়ার সুযোগ গ্রহণ করতে আমন্ত্রণ জানাচ্ছি, যা ৫ নভেম্বর ২০১৮ থেকে ২৪ নভেম্বর ২০১৮ পর্যন্ত চলবে।

সবার জন্য শুভকামনা রইল!

Learn more about the contests

Photos and comments of the finalists

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback