empty
 
 
12.03.2019 09:35 AM

ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল প্রকাশিত হয়েছে এবং বিজয়ী নির্ধারিত হয়েছে। আজ, আমরা লাকি ট্রেডার, এফএক্স -1 র্যালি এবং ওয়ান মিলিয়ন অপশন প্রতিযোগিতার বিজয়ীদের ঘোষণা করব। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাতে পেরে সন্তুষ্ট এবং পরের প্রতিযোগিতায় অন্যান্য অংশগ্রহণকারীদের নামটি দেখতে চাই। আপনার ভাগ্যকে বিশ্বাস করুন! সফলতা তাদেরইআসে যারা ধৈর্যশীল এবং অধ্যবসায়ী!


লাকি ট্রেডার
দৃঢ় ইচ্ছাশক্তি, সাফল্যের লক্ষ্য, দৃঢ়তা এবং ধৈর্য হলো লাকি ট্রেডার প্রতিযোগিতায় বিজয়ের মূল চাবিকাঠি। সম্ভবত, আপনি ওলেগ আলেকসান্দ্রোভিচ ইয়াছিশেন (অন্যান্য প্রতিযোগিতার বিজয়ী) এর চেয়ে আরও ভাল করতে পারবেন। তিনি লাকি ট্রেডার নিয়মিত প্রতিযোগিতায় চমৎকার ফলাফল দেখিয়েছেন। আমরা পুরস্কার বিজয়ীকে সাধুবাদ জানাই! অংশ নিতে আমরা অন্যান্য ট্রেডারদের আমন্ত্রণ জানাই! প্রতিযোগিতার পরবর্তী পর্যায়েটি 18 মার্চ, 2019 এ শুরু হবে এবং 29 মার্চ, 2019 এ শেষ হবে।

এফএক্স -১ র্যালি

এফএক্স -১ র্যালির নিয়মিত পর্যায়ে সেরা ফলাফল করেছেন ডিমিত্রি নিকোলাভিচ নাজিমভ। আমরা চ্যাম্পিয়নকে অভিনন্দন জানাই এবং এফএক্স -১ র্যালি প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে সেরা ট্রেডার প্রমাণের জন্য তাঁর প্রার্থনা করি। আপনি যদি নেতৃত্বের জন্য কঠোর লড়াইয়ের করতে পারেন, তবে এফএক্স -১ র্যালির নিয়মিত পর্যায়ের সূচনায় আপনাকে স্বাগতম! আপনি নিবন্ধভুক্ত হতে পারেন এবং পরবর্তী প্রতিযোগিতায় অংশ নিতে পারেন যা অনুষ্ঠিত হবে 00:00 মার্চ 15, 2019 থেকে 23:59 মার্চ 15, 2019 পর্যন্ত।

ওয়ান মিলিয়ন অপশন
ইন্সটাফরেক্সের ওয়ান মিলিয়ন অপশন ট্রেডারদের মধ্যে সর্বাধিক জনপ্রিয় প্রতিযোগিতা। প্রতিটি রাউন্ডে সাহসী অংশগ্রহণকারীরা উত্তপ্ত লড়াইয়ে সেরা অপশন ট্রেডার খেতাব অর্জনের জন্য প্রতিযোগিতা করে। সাম্প্রতিক পর্যায়ের ফলাফলগুলো অনুসরণ করে, সেরা স্কোরটি ইন্দোনেশিয়া থেকে মুহাম্মদআরফাহ অর্জন করেছেন। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাই! আমরা আশা করি যে তিনি ইন্সটাফরেক্স প্রতিযোগিতায় অংশ নিয়ে যাবেন! ওয়ান মিলিয়ন অপশনের পরবর্তী পর্যায়ে নিবন্ধন করুন এবং আমাদের সাথে যোগ দিন! প্রতিযোগিতাটি খুব শীঘ্রই শুরু হবে - 18 মার্চ, 2019 এ এবং 22 মার্চ, 2019 এ শেষ হবে।
প্রতিযোগিতা সম্পর্কে আরও জানুন
চূড়ান্ত প্রার্থীদের ফটো এবং মন্তব্যসমূহ

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback